Thursday 20 July 2017

আরিফিন শুভ ‘ভাইজান’ সঙ্গে থাকবেন তিশা


বর্তমান প্রজন্মের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ ‘ভাইজান’ নামে নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার দুপুরে এ খবর জানালেন তিনি। আর ছবিটির শ্যুটিং শুরু হবে আগস্টে। আর চরিত্রটির জন্য আগস্টের ১ কিংবা ২ তারিখে লুক টেস্ট করবেন শুভ।
জানা গেছে, ছবিটির একটি চরিত্রে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা। তিনি প্রধান নায়িকা নয়। তবে প্রধান নায়িকা কে হবেন; সেটি একটু গোপনই রাখছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।
আরিফিন শুভ তার চরিত্রটি প্রসঙ্গে বলেন, ‘ছবিতে যে ধরনের চরিত্রে অভিনয় করব, এর আগে এমন চরিত্রে দর্শক আমাকে দেখেনি। আমি আমার মতো করেই প্রস্তুতি নিচ্ছি। এর বেশি বলা যাবে না। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিষেধ রয়েছে।’
তিনি আরও বলেন, ‘প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা চেষ্টা করছেন ছবির গল্প অনুযায়ী রিয়েল লোকেশনে শ্যুটিং করার। যেটা এখন সচরাচর খুব একটা হয় না। সেসব জায়গায় কাজ করতে গেলে গর্ভনমেন্টের অনুমতি লাগবে।’
ছবিটির প্রযোজক আব্দুল আজিজ বলেন, ‘ছবিটির প্রধান নায়িকা আমরা এখনও চূড়ান্ত করিনি। আর দু-তিন দিন সময় লাগবে। তারপর জানাতে পারব। সেজন্য এ কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।’
‘ভাইজান’ ছবিতে আরিফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, শিবা সানু, নানা শাহসহ আরও অনেকেই অভিনয় করবেন। ঢাকার নারায়ণগঞ্জ, ফতুল্লাসহ বেশ কিছু লোকেশনে শ্যুটিং হওয়ার কথা রয়েছে।
শুভ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলো ‘ধ্যাততেরিকি’। সিনেমাটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। ছবিটি সারাদেশের ৯২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। এতে শুভর সহশিল্পী হিসেবে আছেন নুসরাত ফারিয়া।
এদিকে শুভ অভিনীত দীপংকর দীপনের পরিচালনায় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।
আরিফিন শুভ জানিয়েছেন, তিনি ‘ওলট-পালট’ নামে বড় বাজেটের একটি যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করবেন। পরিচালনা করছেন কলকাতার রবি কিনাগি।
বলে রাখা ভালো আরিফিন শুভ আর নুসরাত ইমরোজ তিশা অনন্য মামুনের পরিচালনায় অস্তিত্ব ছবিটিতে জুঁটি বেধে অভিনয় করেছেন। আর ছবিটিতে অভিনয়ের কারণে দর্শকদের কাছ থেকে বেশ ভালো দর্শকপ্রতিক্রিয়া পেয়েছেন।

No comments:

Post a Comment